I think DD ke bashing kora hoye che toh ey jonno ðŸ˜•

luna ki DD er-o fan?
Posted: 10 years ago
Yeah she is first SI's fan then DD ðŸ˜³
no_username thumbnail
Anniversary 11 Thumbnail Group Promotion 2 Thumbnail
Originally posted by: Teri_SankaDeVi

oh come on! Eita kono karon hoilo rag korar jonno??? Ami to mone korsi boro akta ghotona ghote gese. LOL. Amar favourite der ke keu ''bash'' korle ami mon kharap kori na, I join in Lolzz. Eto serious howar ki dorkar?? Specially akta celebrity ke niye je janei na tumi ei duniya te aso.

And hello Natasha. I am Sonia, Miss Cherie amar original ID. Kauke bolo na. :P

hi...eita tomar MID??😆
ami guess kori nai...
Originally posted by: Teri_SankaDeVi

oh come on! Eita kono karon hoilo rag korar jonno??? Ami to mone korsi boro akta ghotona ghote gese. LOL. Amar favourite der ke keu ''bash'' korle ami mon kharap kori na, I join in Lolzz. Eto serious howar ki dorkar?? Specially akta celebrity ke niye je janei na tumi ei duniya te aso.

And hello Natasha. I am Sonia, Miss Cherie amar original ID. Kauke bolo na. :P

Ami toh etai bolchilam oke... that the HMs also bash VD and instead of going mad I enjoy it... I even share with the VDians ðŸ˜† I think VDians ra kutta... VDians ke nijerai bajay ar keo bajale... shathe enjoy kore ðŸ¤£

She once said this CC has turned into bashing thread... it's no more Golpokotha CC 
no_username thumbnail
Originally posted by: Coeur2PsychoFMS

Ami toh etai bolchilam oke... that the HMs also bash VD and instead of going mad I enjoy it... I even share with the VDians ðŸ˜† I think VDians ra kutta... VDians ke nijerai bajay ar keo bajale... shathe enjoy kore ðŸ¤£

She once said this CC has turned into bashing thread... it's no more Golpokotha CC 

ami ekbar same situation e porechilam...amar bon KSG fan...ami to sheta jani na...ami tar shamne KSG ke bash kora shuru korlam...r she amar opor mon kharap kore fello...😆

Originally posted by: no_username

ami ekbar same situation e porechilam...amar bon KSG fan...ami to sheta jani na...ami tar shamne KSG ke bash kora shuru korlam...r she amar opor mon kharap kore fello...😆

I tease my cousin all the time with KSG ðŸ¤£ She is a die hard Kash fan ðŸ¤£
no_username thumbnail
Originally posted by: Coeur2PsychoFMS

I tease my cousin all the time with KSG ðŸ¤£ She is a die hard Kash fan ðŸ¤£

ami amar bon ke tease korte pari na...
ekbar tease koratei je mon kharap...
@Sonia: MEIEJ forum ekhon new VDians gulo too much.. even we the ORIGINAL VDians don't like their reactions ðŸ¥± One of the reasons I rarely visit that forum... I mean I have to jhelofy the DDians and now the VDians too  Amar ekta old VD fans ekta post baniye che shedin ar bolche "new VDians amader ijjot rakho because we were used to be called the most dangerous but coolest fan group so don't make us look like phangirls" ðŸ¤£ That was so hilarious ðŸ˜†

So when I see you guys bashing VD I share the links only with the original VDians because I know they will laugh instead of bashing ðŸ¤£

@Natasha: Na amar cousin abar amar koto reply dite jane.. kinti ami kokhono khepi na bole tar bhalo lage na 
Edited by Coeur2PsychoFMS - 10 years ago